,

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

জেলা প্রতিনিধি, মানিকগঞ্জ: মানিকগঞ্জের দৌলতপুরে এক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ ও অশ্লীল ভিডিও ধারনের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ঢাকার আশুলিয়া থানায় গত মঙ্গলবার অভিযোগ করেছেন ভুক্তভোগী নারী।

অভিযুক্ত ৪৩ বছর বয়সী শফিকুল ইসলাম মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চকমিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

ভুক্তভোগী ওই নারীর বাড়ি দৌলতপুর উপজেলায়। তিনি ঢাকার আশুলিয়া এলাকার একটি গার্মেন্টে চাকরি করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার ওসি (তদন্ত) মোমেনুল ইসলাম।

জানা যায়, শফিকুল ইসলামের সঙ্গে প্রায় ৮ বছর আগে ওই নারীর পরিচয় হয়। মোবাইলে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। একই সঙ্গে স্বামী-স্ত্রী পরিচয় দিতে থাকেন দুজনেই। সর্বশেষ গত ৪ এপ্রিল রাতে ওই নারী বিয়ের জন্য চাপ দিলে বিয়েতে অস্বীকৃতির কথা জানান চেয়ারম্যান শফিকুল ইসলাম। এর পর ভুক্তভোগী ওই নারী আশুলিয়া থানায় মামলা করেন।

ভুক্তভোগী ওই নারী জানান, প্রেমের সম্পর্কের কারণে তাদের মধ্যে গভীর সম্পর্ক তৈরি হয়। এরপর বিয়ের কথা বলে শারীরিক সম্পর্ক এবং গোপনে মোবাইলে ভিডিও ও ছবি ধারণ করেন চেয়ারম্যান শফিকুল ইসলাম। বিয়ের জন্য চাপ দিলে তার গোপন ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেন শফিকুল।

ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক বলেন, কাজের সুবাদে ওই নারীর সাথে পরিচয় হয় এবং স্বাভাবিক একটা সম্পর্কের সৃষ্টি হয়। এ কারণে বিভিন্ন সময়ে তার সাথে ঘুরতে গিয়েছি। কিন্তু যখন জানতে পারলাম ওই নারীর সাথে একাধিক পুরুষের সম্পর্ক আছে, তখন থেকে তার সাথে যোগাযোগ বন্ধ করে দেই।

ওই নারীর সাথে শারীরিক সম্পর্ক এবং গোপন ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়ানোর কথা অস্বীকার করেন তিনি।

ওসি মোমেনুল ইসলাম জানান, ধর্ষণের অভিযোগে ও পর্নোগ্রাফি আইনে শফিকুল ইসলাম শফিকের বিরুদ্ধে ওই নারী থানায় মামলা করেছেন। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

এই বিভাগের আরও খবর